শেষ বলে কিছু নেই
- সাব্বির আহমেদ খান। ১৭-০৫-২০২৪

রাজনীতিতে শেষ বলে কোন কথা নেই
যার শেষ নেই তার শুরু নেই
যেখানে শেষ নেই নীতি নেই পথ নেই
কিভাবে দেবে তাঁরা জাতিকে পথের নিশানা
আর অগ্রগতির ঠিকানা
যারা জানেনা পথের শেষ
মানেনা বয়সের অবশেষ
তাঁরা কিভাবে চালাবে দেশ
সকাল দুপুর রাতে সর্ব দলে ঘুরে ফিরে আছে বেশ
বাহ বেশ বাহ বেশ
রাজাসনে বসে হয়েছে রাজা
রাজা হয়নি প্রজার মনে
দুর্ভাগা দেশে প্রতাপশালী রাজা
তার চেয়ে বেশি হতভাগা প্রজা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।